জানেন কি কার হুমকির ভয়ে দেশে আসছেন না অপু ?

opu-bi

ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। বেশ কিছু দিন ধরে চলচ্চিত্রাঙ্গন থেকে উধাও তিনি। চলচ্চিত্র সংশ্লিষ্টরা তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। এরপর অপুর বিয়ে, বাচ্চাসহ নানা গুঞ্জন উঠেছে চলচ্চিত্র পাড়ায়। তবে এবার নতুন খবর দিলেন নির্মাতা জি সরকার।

সম্প্রতি চলচ্চিত্র নির্মাতা জি সরকারের সঙ্গে আলাপকালে তিনি জানান, হুমকির ভয়ে দেশে আসছেন না অপু বিশ্বাস।

Loading...

জি সরকার পরিচালিত ‘লাভ-২০১৬’ সিনেমার কাজ বাকি রেখেই লাপাত্তা এ অভিনেত্রী। তার অংশের কাজ শেষ করলেই প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দিতে পারবেন বলেও জানান এ নির্মাতা।

এ প্রসঙ্গে জি সরকার বলেন, ‘দুই-তিন দিনের কাজের আশায় বসে আছি। অপু গত মাসে আসবেন বলে আমাকে কথা দিয়েছিলেন। ফোনে তার সঙ্গে কথাও হয়েছে। তারপরও যোগাযোগ করতেছি। সামনা-সামনি তার সঙ্গে কথা বলতে- আগামী মাসে ভারত যাব।’

এত দিন কেন অপু মিডিয়ার অন্তরালে বা দেশের বাইরে রয়েছেন, এ বিষয় আপনাকে কিছু বলেছেন? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘অপু এ বিষয়ে মুখ খুলছেন না। নিরাপত্তার কারণেই দেশে আসছেন না তিনি।’

জি সরকার আরো বলেন, ‘হয়তো তাকে কেউ হুমকি দিয়েছে। আমার কাছে মনে হয়েছে, হুমকির ভয়ে দেশে আসছেন না অপু।’ জি সরকার পরিচালিত ‘ভালোবাসা ২০১৬’ সিনেমার শুটিং ২০১৪ সালে শুরু হয়। এতে অপুর বিপরীতে অভিনয় করছেন শাকিব খান।

এছাড়া মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মাই ডার্লিং’, মান্নান সরকার পরিচালিত ‘পাঙ্কু জামাই’ ও কালাম কায়সার পরিচালিত ‘মা’ শিরোনামের সিনেমার শুটিং অপুর কারণে আটকে আছে। হঠাৎ অপু মিডিয়া থেকে অন্তরালে চলে যাওয়ায় এসব সিনেমার প্রযোজক ও পরিচালক বিপাকে পড়েছেন। প্রযোজকে পড়তে হয়েছে আর্থিক ক্ষতির মুখে।

তবে এসব সিনেমার মধ্যে কালাম কায়সারের ‘মা’ সিনেমার গল্প পরিবর্তন করে অপুর স্থানে নতুন নায়িকা নিয়ে সিনেমাটির কাজ শেষ করবেন বলে জানা যায়।

অপু বিশ্বাস ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন। এরপর এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ সিনেমায় প্রধান নায়িকার ভূমিকায় অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। সিনেমাটি ব্যবসায়ীকভাবে সফল হয়। এর পর ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদি মা’, ‘মিয়া বাড়ির চাকর’,‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশতের চাবি’ প্রভৃতি সুপারহিট সিনেমায় অভিনয় করেন এই নায়িকা

Mybd24.com © 2017 Mybd24.com