নাসিরকে বিয়ে করা নিয়ে মুখ খুললেন প্রভা!(ভিডিও)

nasir-prova

সাদিয়া জাহান প্রভা ২০০৫ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তার জনপ্রিয় বিজ্ঞাপনগুলোর মাঝে রয়েছে মেরিল, তিব্বত, পন্ডস, বাংলালিংক, জুঁই তেল ইত্যাদি। প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটক, মডেলিং এবং বিজ্ঞাপনেকাজ করেছেন তারমধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। তিনি ভার্সন জেড, হানিমুন, ধুপ ছায়া, লাকি থার্টিন, খুনসুটি ইত্যাদি নাটকে অভিনয় করেছেন। তবে এখনো পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি।

মোহাম্মদ নাসির হোসেন রংপুরে জন্মগ্রহণকারী বাংলাদেশী ক্রিকেটার। ২০১১ সালের আগস্ট মাসে জিম্বাবুয়ের বিপক্ষে একদিনের আন্তর্জাতিক ম্যাচে অভিষেক; দুই মাস পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তার টেস্ট অভিষেক হয়। ঘরোয়া পর্যায়ের খেলায় তিনি বরিশাল বিভাগ, চট্টগ্রাম বিভাগ, এবং রাজশাহী বিভাগের প্রতিনিধিত্ব করেন। তিনি তার শৈশবকাল রংপুরে অতিবাহিত করেন।

Loading...

ভারতীয় গণমাধ্যম আর প্লাস জানিয়েছে, বিতর্কিত অভিনেত্রী প্রভার সঙ্গে নাকি নাসিরের গত ৮ মাসেরও বেশি সময় ধরে সম্পর্ক চলছে। চলতি বছরের শেষ দিকে তারা বিয়ে করছেন বলেও প্রকাশ করেছে সংবাদ মাধ্যমটি। খবরটি ভিত্তিহীন হলেও সহজে উড়িয়ে দিচ্ছে না কেউ। তবে এ বিষয়ে এখন পর্যন্ত প্রভা ও নাসির কেউ কোনও মন্তব্য করেনি।

 

Mybd24.com © 2017 Mybd24.com