যে ভাবে শিক্ষামন্ত্রীর মেয়ে নাদিয়াকে বিয়ে করেছেন ইমরান এইচ সরকার!

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের মেয়ে নাদিয়া নন্দিতা ইসলামকে সাথে নিয়ে নতুন জীবনের পথ চলা শুরু করেছেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার। শুক্রবার সন্ধ্যায় ঘরোয়াভাবে তাদের হলুদের আনুষ্ঠানিকতা সারা হয়েছে।গায়ে হলুদ অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, কনের ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় ছাড়াও গণজাগরণ মঞ্চের কয়েকজন উপস্থিত ছিলেন। ইমরান এইচ সরকারের জন্ম ১৯৮৩ সালের ১৪ অক্টোবর।

২০১৩ সালের ফেব্রুয়ারিতে গণজাগরণ মঞ্চের আন্দোলন শুরু হওয়ার পর থেকে সারা বাংলাদেশে তিনি পরিচিত মুখ। আর সিলেটের মেয়ে নাদিয়া নন্দিতা ইসলামের এসএসসি ১৯৯৭ সালে। বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভাষাতত্ত্বের সহকারী অধ‌্যাপক হিসাবে কাজ করছেন।

Loading...

নন্দিতা পরিচিতজনদের কাছে তিন্নি নামেই তিনি পরিচিত। বেশ কিছুদিন ধরেই পারিবারিকভাবে ইমরানের সঙ্গে তার বিয়ের কথা চলছিল বলে পরিবারের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন।

আজ দুই পরিবারের কাছের মানুষদের উপস্থিতিতে ইমরান ও নাদিয়াকে আংটি পরানো হয়েছে। শনিবার (৩১ ডিসেম্বর) মিন্টো রোডে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের বাসায় দুই পরিবার এবং নিকট আত্মীয়দের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা হবে বলে জানা গেছে।

Random Posts

Leave a Reply