প্রাণ চানাচুরের প্যাকেটে সিগারেটের ফিল্টার

দেশের স্বনামধন্য খাদ্য প্রস্তুত ও রপ্তানিকারক প্রতিষ্ঠান প্রাণ গ্রুপ। কিন্তু কোম্পানিটির খাবারের মান নিয়ে এবার প্রশ্ন ওঠেছে। প্রাণ কোম্পানির চানাচুরের প্যাকেটের ভিতর মিলেছে সিগারেটের ফিল্টার।

গত ৩১ ডিসেম্বর রাতে বেসরকারি একটি কোম্পানির নির্বাহী কর্মকর্তা মো. শহিদুল ইসলামের শ্বাশুরি প্রাণের একটি চানাচুরের প্যাকেট কিনেন। বাসায় নিয়ে সেটি খুলতেই দেখতে পান চানাচুরের মধ্যে সিগারেটের একটি পুরোনো ফিল্টার। এ বিষয়ে পূর্বপশ্চিমকে শহিদুল ইসলাম বলেন, বিষয়টি প্রাণের কাস্টমার কেয়ারে জানানো হলেও কোনো ব্যবস্থাই নেয়নি। তবে এর মধ্যে ৩ বার ফোন করে কাস্টমার কেয়ার থেকে সিগারেটের ফিল্টারটি দেখতে কেমন, নতুন না পুরোনো এমন সব প্রশ্নের উত্তর জানতে চাওয়া হচ্ছে।

Loading...

এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করে তিনি আরো বলেন, এতদিন জানতাম স্কয়ার, পারটেক্স, প্রাণ গ্রুপের মতো কোম্পানির খাবারের মান যথেষ্ট ভালো। সেই বিশ্বাসটুকু এখন আর নেই। পারটেক্সের মাম পানির বোতলে তেলাপোকাও পাওয়া গিয়েছিলো। এখন প্রাণের চানাচুরে সিগারেটের ফিল্টার পাওয়া যায়। আমারা সাধারণ ভোক্তরা যাবো কোথায়- এমন প্রশ্নও রাখেন শহিদুল। এ বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে তিনি মামলা করবেন বলেও জানিয়েছেন।

এ বিষয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মো. শফিকুল ইসলাম লস্কর পূর্বপশ্চিমকে বলেন, ভোক্তা যদি আমাদের কাছে লিখিতভাবে অভিযোগ করেন অবশ্যই বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবো। এখন পর্যন্ত কেউ অভিযোগ করতে আসেননি।

এদিকে, প্রাণ গ্রুপের মিডিয়া এন্ড কমিউনিকেশন ম্যানেজার কে এম জিয়াউল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পূর্বপশ্চিমকে বলেন, বিষয়টি আমার জানা নেই। কাস্টমার কেয়ারের সঙ্গে কথা বলে আপনাকে জানাতে পারবো। কিন্তু কথোপকথনের ৩০ মিনিট পার হয়ে গেলেও তিনি কিছুই জানাতে পারেননি।

Mybd24.com © 2017 Mybd24.com