বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে বিজয় উৎসর্গ করলেন আইভি

দ্বিতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নির্বাচিত হয়ে বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয় উৎসর্গ করেছেন সেলিনা হায়াৎ আইভি।

বৃহস্পতিবার রাতে গণমাধ্যমের সাথে বিজয় নিশ্চিত করে বক্তব্যকালে এসব কথা বলেন।

Loading...

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমার হাতে যে নৌকা তুলে দিয়েছেন সে জন্যে তাঁর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তা ছাড়া দেশের স্বাধীনতা যুদ্ধে যারা অংশ নিয়েছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আইভি বলেন, নির্বাচনে নারায়ণগঞ্জবাসী যে ত্যাগ-তীতিক্ষা করেছেন তার জন্যে তাদের প্রতি কৃতজ্ঞতা। দলবল নির্বিশেষে সকলকে সাথে নিয়ে কাজ করবো।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে ৭৮ হাজার ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীক নিয়ে ডা. সেলিনা হায়াৎ আইভী বিজয়ী হয়েছেন।

১৭৪টি কেন্দ্রের মধ্যে ডা. সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ১ লাখ ৭৪ হাজার ৬০২ ভোট।

অপরপক্ষে নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিএনপি সমর্থিত অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান পেয়েছেন ৯৬ হাজার ৭০০ ভোট।

৭৭ হাজার ৯০২ ভোট বেশি পেয়ে সেলিনা হায়াৎ আইভি বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

নারায়াণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টায় ভোট শুরু হয়ে শেষ হয় বিকাল ৪টায়।

কোথাও কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। দীর্ঘদিন পর দেশের কোথাও এমন শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হলো। দুই প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থীরও নির্বাচনের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন।

এ নির্বাচনে ৭টি রাজনৈতিক দল থেকে ৭ জন মেয়র, ২৭টি সাধারণ ওয়ার্ডে ১৫৬ সাধারণ কাউন্সিলর এবং ৯টি সংরক্ষিত ওয়ার্ডে ৩৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১৭৪ ভোট কেন্দ্রের ১ হাজার ৩০৪টি ভোট কক্ষে ভোটাধিকার প্রয়োগ করেন ভোটাররা।

এ সিটি করপোরেশনে মোট ভোটার ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ জন। যার মধ্যে পুরুষ ২ লাখ ৩৯ হাজার ৬৬২ এবং নারী ২ লাখ ৩৫ হাজার ২৬৯ জন।

Mybd24.com © 2017 Mybd24.com