আমি দুবাই থাকি, ১ম দেখাতেই ওর ফ্লাটে গোপন সম্পর্ক করি, আমিরাতের বিবাহ বর্হিভূত সম্পর্ক নিষিদ্ধ

প্রায় ৪ বছর যাবত আমি দুবাই আছি। একটি ইঞ্জিনিয়ারিং ফার্মের আর্কিটেকচার পদে কাজ করছি। এখানে উচ্চ পদগুলোতে ফরেনাররা বেশী কাজ করে। তাই ভালো ইংরেজী জানতে হয়। আমার অফিস দুবাই মিডিয়া সিটিতে। এর পাশেই দুবাই ইংলিশ স্পিকিং কলেজে ভর্তি হয়েছিলাম বছর দুয়েক আগে। সেখানে পাকিস্থানের এক তরুণীর সাথে পরিচয়, ক্লাস করতে করতে তার সাথে পরিচয়। একসময় তা অনেক গভীরে চলে যায়।

মেয়েটি দুবাই মিডিয়া সিটির পাশেই নাখিল মেট্রো স্টেশানের পাশেই একটি ফ্লাটে থাকে একা। পরিচয়ের সূত্র ধরে একসময় সেই তার বাসায় আমন্ত্রন জানায়। আমন্ত্রন রক্ষা করতে এক বিকেলে তার বাসায় যাই। মেয়েটি অনেক আকর্ষণীয়া। ৬ মাস এভাবে চলার পর একরাতে মেয়েটির চাপাচাপিতে সেখানে থেকে যাই। শুধু যে মেয়েটির চাপাচাপি ছিল তাও কিন্তু নয়, সত্যি বলতে কি, আমিও চাইতাম তার সাথে সম্পর্ক করতে।
এমন একটা সুযোগ এসে যাওয়ায় দূর্বল হয়ে পড়ি। প্রথম ওর ফ্লাটেই গোপন সম্পর্ক করি। সে না করেনি। এখন প্রায় ১ বছর হতে চললো। কিন্তু তরুণীটি বিয়ের জন্যও কিছু বলতো না। আমি তাকে সত্যিই ভালোবাসি। আমি চাই না এভাবে ওর সাথে গোপনে মিলিত হই। তাছাড়া আরব আমিরাতের বিবাহ বর্হিভূত সম্পর্কের আইনও কড়া। আমি বুঝতে পারছিনা কি করবো।

Loading...

Random Posts

Leave a Reply