কেমন মেয়ে বিয়ে করবেন মুস্তাফিজ ? এবার মুখ খুললেন মুস্তাফিজ নিজেই বিস্তারিত দেখুন !

সাতক্ষীরার মুস্তাফিজুর রহমান এখন বাংলাদেশের ক্রিকেটের ব্র্যান্ড বলে দাবি করছেন অনেকেই। কম সময়েই বর্তমান ক্রিকেট বিশ্বের প্রায় সকলের প্রশংসা কুড়িয়েছেন তিনি। মুস্তাফিজ সম্পর্কে জানার আগ্রহের কমতি নেই কারও। সেই আগ্রহ নিয়ে কথা বলা মুস্তাফিজের বাবা-মায়ের সঙ্গে।

কথা হচ্ছিল মুস্তাফিজের মায়ের সঙ্গে। লাজুক মা মৃদু হেসে ‘হ্যালো’ বললেন। মুস্তাফিজ কিন্তু শুধু আপনার সন্তান নয়, গোটা দেশের সন্তান বলতে তিনিও তা মেনে নিলেন খুব সহজে।

Loading...

কেমন বউ পছন্দ মুস্তাফিজের মায়ের? এ প্রশ্নে তিনি হেসে কুটি কুটি, এতটুকু ছেলের আবার বউ! ছেলে হলে কী হবে এরই মধ্যে বাড়িতে চিঠি আসা শুরু হয়েছে ডাকযোগে কিন্তু এতে খুব বিব্রতকর অবস্থায় পড়েন বাড়ির লোকরা। এসবে তারা অভ্যস্ত নন। মুস্তাফিজের জন্য মায়ের ধার্মিক বউ পছন্দ।

মুস্তাফিজের ভবিষ্যৎ পরিকল্পনা ঠিক কেমন পরিবার নিয়ে? এ বিষয়ে আবুল কাশেম জানান, ওর তো সবসময় বাড়িতে এসে আমাদের সঙ্গে দেখা করা সম্ভব হয় না তাই মুস্তাফিজের ইচ্ছা আমাদের সবাইকে নিয়ে ঢাকা থাকার।

এবারের আইপিএল মাতিয়ে রেখেছেন মুস্তাফিজ। শুধু বাংলাদেশ নয়, ভারতেও তার প্রচুর ভক্ত আছে। আইপিএল ছাড়াও ইউটিউবে বেশিবার ব্যবহার হয়েছে মুস্তাফিজের নাম। আজ এলিমিনেটরে সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্সে প্রতিপক্ষ মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দরাবাদ। যে দলই হারবে তাদের বিদায় নিতে হবে টুর্নামেন্ট থেকে।

Mybd24.com © 2017 Mybd24.com