অভিমান করে অধিনায়কত্ব ছেড়েছেন ধোনি!

ধোনির অধিনায়কত্ব ছাড়া নিয়ে এবার পানিঘোলা হতে শুরু হয়েছে। অভিযোগ আনলেন বিহার ক্রিকেট অ্যাসোসিয়েশনের সচিব আদিত্য বর্মা।

রবিবার তিনি দাবি করেন, মহেন্দ্র সিংহ ধোনি চাপের মুখে পরে এই সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর মতে, এটা তাঁর স্বাভাবিক সিদ্ধান্ত নয়, চাপে পরে এই সিদ্ধান্ত নিয়েছেন।   তিনি সরাসরি আঙুল তুলেছেন বিসিসিআই-এর যুগ্ম সচিব অমিতাভ চৌধুরীর দিকে। তাঁর বক্তব্য অনুযায়ী বিসিসিআই-এর পক্ষ থেকে তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল, তাঁর ভবিষ্যতের কী পরিকল্পনা। তাতেই ইঙ্গিতটা বুঝে যান তিনি।

Loading...

আদিত্য ভর্মার অভিযোগ অমিতাভ চৌধুরী নাকি বিসিসিআই নির্বাচক প্রধান এমএসকে প্রসাদকে ৪ জানুয়ারি ফোন করে ধোনির ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাইতে বলেন। সেই মুহূর্তে ধোনি রঞ্জি ট্রফিতে ঝাড়খণ্ডের মেন্টর হিসেবে মাঠেই ছিলেন। এই পুরো ঘটনায় নাকি ধোনি মানসিকভাবে হতাশ হয়েই সঙ্গে সঙ্গে অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নেন। আদিত্য ভর্মার মতে, ধোনির সঙ্গে ঝাড়খণ্ড ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি অমিতাভ চৌধুরীর সম্পর্ক ভাল নয়। এমন কী রঞ্জি সেমিফাইনালে ধোনিকে খেলতে বলা হলে তিনি খেলেনি। আর গুজরাটের কাছে হেরে যেতে হয়। ধোনি মেন্টর হিসেবে দলের সঙ্গেই ছিলেন। তার পরই ৪ জানুয়ারিই ক্রিকেট বিশ্বকে অবাক করে এত বড় একটা সিদ্ধান্ত নিয়ে নেন ক্যাপ্টেন কুল।

সূত্র: আনন্দবাজার

Random Posts

Leave a Reply