ব্রেকিং নিউজঃ আইসিসির টি-টোয়েন্টির সর্বশেষ র‍্যাংকিংয়ে প্রথমবারের মতো সেরা দশে মুস্তাফিজুর রহমান। বিস্তারিত-

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) প্রকাশ করেছে সর্বশেষ টি-টোয়েন্টি র‍্যাংকিং। আর এই র‍্যাংকিং তালিকায় বোলারদের মধ্যে সেরা দশে আছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। বোলারদের মধ্যে শীর্ষে আছেন দক্ষিণ আফ্রিকার লেগ স্পিনার ইমরান তাহির।

সম্প্রতি নিউজিল্যান্ডের বিপক্ষে একদিনের সিরিজ দিয়ে ইনজুর কাটিয়ে দলে ফিরেছিলেন মুস্তাফিজ। তিন ম্যাচের একদিনের সিরিজে বিরতি দিয়ে খেলেছিলেন দুইটি ম্যাচ। অন্যদিকে টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে খেলা মুস্তাফিজ ছিলেন না শেষ টি-টোয়েন্টি। প্রথম ম্যাচে ৪ ওভার বল করে মাত্র ২১ রানে নেন ১ উইকেট অন্যদিকে দ্বিতীয় ম্যাচে ৩০ রানে ছিলেন উইকেট শূন্য। টি-টোয়েন্টিতে এখন পর্যন্ত ১৫ ম্যাচে মাত্র ১৫.৫৬ গড়ে ২৩ উইকেট নিয়েছেন কাটার মাস্টার।

Loading...

আইসিসির প্রকাশ করা সম্প্রতি টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে ১০ ধাপ এগিয়েছেন এই বামহাতি পেসার। নিউজিল্যান্ড সিরিজের আগে ২০ নাম্বারে ছিলেন মুস্তাফিজ। বর্তমানে আছেন ১০ নাম্বারে। বাংলাদেশীদের মধ্যে সবার উপরে এই ২১ বছর বয়সী ক্রিকেটার। এদিকে মুস্তাফিজের পরেই আছেন সাকিব আল হাসান। ১৪ থেকে তিন ধাপ এগিয়েছেন সাকিব। সেরা বিশে আর কনো বাংলাদেশী বোলার নেই।

প্রথমবারের মতো টি-টোয়েন্টি র‍্যাংকিংয়ে প্রবেশ করার পর আইসিসিকে দেওয়া এক প্রতিক্রিয়ায় মুস্তাফিজ বলেন, “র‌্যাঙ্কিং পারফরম্যান্সে ধারাবাহিকতার একটি গুরুত্বপূর্ণ সূচক। প্রথমবারের মতো নিজেকে সেরা দশে দেখে আমি খুব খুশি ও অনুপ্রাণিত।

Mybd24.com © 2017 Mybd24.com