ডিসির মেয়ের সাথে মুস্তাফিজের বিয়ের প্রশ্নই আসে নাঃ মুস্তাফিজ বললেন!

মুস্তাফিজুর রহমান এখন তার গ্রামের বাড়িতে রয়েছেন। অবিবাহিত ক্রিকেটাররা গ্রামের বাড়িতে গেলেই আলোচনায় আসে তাদের বিয়ে প্রসঙ্গ। কবে ও কাকে বিয়ে করে সুখের সংসার বাঁধছেন মুস্তাফিজ? জেনে নিন-এর উত্তর।
কেউ জানিয়ে এমনকি কেউ অগোচরেই সারেন বিয়ের কাজটা। কয়েকদিন আগে বিয়ে করেন রুবেল হোসেন। গোপনে গোপনেই বিয়ের কাজটি সারেন তিনি।
ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

সাতক্ষীরার জেলা প্রশাসন মুস্তাফিজকে শুভেচ্ছা জানাতে যায় তেঁতুলিয়ায়। ডিসি বাবার সাথে যান এই মেয়েটি।

Loading...

পরে এই সেলফির কারণেই মেয়েটিতে চিনতে পেরেছে বিশ্ব। দেশ-বিদেশের বিভিণ্ন মিডিয়ার খবরে এসেছেন তিনি। বাংলাদেশের কয়েকটি মিডিয়ায় মেয়েটি ও মুস্তাফিজকে নিয়ে প্রকাশিত খবরে আপত্তির কথাও জানায় তার পরিবার।

কিন্তু ইন্টারনেটের যুগ বলে আপত্তিতে কাজ হয়নি। ভাইরালের মত ছড়িয়ে পড়ে এই মেয়ে ও মুস্তাফিজের এক ফ্রেমে তোলা ছবি। ভারতীয় মিডিয়া লিখে এই মেয়েটি কি মুস্তাফিজের বউ হতে যাচ্ছে?

পরে অনেকেই এই মেয়েটিকে মুস্তাফিজের প্রেমিকা ভাবতে শুরু করে। নানা জন নানাভাবে মন্তব্য করছে এই বিষয়ে। নিরেট কথা হলো মুস্তাফিজুর রহমান কখন বিয়ে করছেন সেটি তার পরিবারের কাছেও অজানা।

বয়স মাত্র ২০ বছর। দেখতেও লিকলিকে। এখনই বিয়ের কোনো সম্ভাবনা নেই তার। আর ডিসির মেয়ের সাথে তার বিয়ের প্রশ্নই আসে না। আপাতত এটাই পরিস্কার। শুধু সেলফি ‘অপরাধ’ করেই আলোচনায় এসেছে এই মেয়েটি।

লক্ষ লক্ষ ফেসবুক ব্যবহারকারী মেতেছে এই মেয়েটিকে নিয়ে। অবশ্য অনেকে বিরত থাকছেন এসব নিয়ে মাতামাতি করা থেকে। চান মিয়া নামের এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, একসময় মুস্তাফিজ মেয়েটির পিছনে ঘুরতো মেয়েটি তাকে পাত্তা দিতো না…

আর এখন মেয়েটি মুস্তাফিজের পিছনে ঘোরে! অবশেষে ৫ দিন ঘোরার পর একটি ছবি তোলার সুযোগ পেলো ♦সুতরাং কাউকে অবহেলা করা উচিত নয়…।

এসব নিছক পোষ্ট। এমন এমন অগণিত পোষ্টে তথ্য নির্যাতনে শিকার হচ্ছে ওই সেলফি জুটি।

Mybd24.com © 2017 Mybd24.com