Click HereClick HereClick Here
Home ›› সাম্প্রতিক বাংলাদেশ ›› নওগাঁ-৬ উপনির্বাচন: বিএনপির অর্ধদিবস হরতালের ডাক

নওগাঁ-৬ উপনির্বাচন: বিএনপির অর্ধদিবস হরতালের ডাক

-

নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনে উপনির্বাচনে প্রহসনের নির্বাচনের অভিযোগ এনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। সেই সঙ্গে এ আসনে অর্ধদিবস হরতালের ডাক দেয়া হয়েছে।

শনিবার রাত সাড়ে ৭টায় জেলা বিএনপির উদ্যোগে নওগাঁ শহরের কেডির মোড় বিএনপির দলীয় কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে বিএনপির দলীয় কার্যালয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

নওগাঁ জেলা বিএনপির আহ্ববায়ক হাফিজুর রহমান হাফিজ মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হক সনি, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ভিপি রানা, বিএনপি নেতা আলহাজ নাছির উদ্দিন ও আব্দুস শুকুর, ভিপি খোকন, জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশ, সাধারণ সম্পাদক খায়রুল আলম গোল্ডেন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শামীম আহম্মেদ, ছাত্রদলের সভাপতি রুবেল হোসেন, সাধারণ সম্পাদক মামুনুর বিন দোহা, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন প্রমুখ।

নওগাঁ জেলা বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান হাফিজ মাস্টার বলেন, নওগাঁ-৬ আসনের উপনির্বাচন প্রত্যাখ্যান করে রানীনগর-আত্রাই উপজেলায় আগামীকাল (রোববার) অর্ধদিবস হরতালের আহ্বান করা হয়েছে। পরবর্তীতে দলীয়ভাবে আবারও সিদ্ধান্ত নেয়া হবে।

 

 

3 days ago (October 18, 2020) 5 Views
Report

About Author (1097)

Author

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts


Contact Admin At Facebook