Home ›› Apps Review ›› [Prisma Mod 🔥] ডাউনলোড করে নিন ফটো ইডিটিং করার সেরা একটি অ্যাপের প্রিমিয়াম ভার্সনের মোড সম্পূর্ন ফ্রিতে 🔥 | Prisma Best photo editing app

[Prisma Mod 🔥] ডাউনলোড করে নিন ফটো ইডিটিং করার সেরা একটি অ্যাপের প্রিমিয়াম ভার্সনের মোড সম্পূর্ন ফ্রিতে 🔥 | Prisma Best photo editing app

prisma-mod-prisma-best-photo-editing-app

আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম Android ফোনের জন্য সেরা একটি ফটো ইডিটিং অ্যাপের আন-অফিসিয়াল ভার্সন ফ্রিতে। যাই হোক মুল বিষয় দিকে যাই।

Prisma হচ্ছে একটা ফটো ইডিটিং সফটওয়ার । যেটা খুবই ছোট, সিম্পল, ইজি এবং লাইটওয়েট একটি সফটওয়্যার । খুব সহযেই আপনি আপনার যেকোনো ফটোকে এটার মাধ্যমে ইডিট করে সেটাকে অনেক আকর্ষনীয় করে ফেলতে পারবেন।

Prisma ফটো ইডিটিং অ্যাপটি সর্বপ্রথম 2016 সালে প্লে স্টোরে পাবলিশ করা হয়। এই অ্যাপটি পুরো বিশ্বের 120 মিলিয়ন মানুষ প্রতি নিয়ত ব্যবহার করে যাচ্ছে। অ্যাপটি তমুল জনপ্রিয়তার কারন হচ্ছে এই অ্যাপটি খুবই কম এমবির একটি অ্যাপ এবং যার মধ্যে রয়েছে ফটো ইডিটিং এর অসংখ্য ফিচারর্স। প্লে স্টোরে এই অ্যাপটির বর্তমান রেটিং আছে 4.4★


তবে এই অ্যাপটিরও পেইড ভার্সন এবং ফ্রি ভার্সন রয়েছে। আপনি ফ্রি ভার্সনে সকল সুবিধা পাবেন না। কিন্তু আপনাদের চিন্তার কোনো কারন নেই, কেননা আমি এই অ্যাপটির মোবাইল ভার্সনের ডাউনলোড লিংকটি পোষ্টের নিচে দিয়ে দিয়েছি । সেখান থেকে খুব সহযেই গুগল ড্রাইব হতে আপনারা এই অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন ।

অ্যাপ ইনফরমেশনঃ

Prisma অ্যাপটি আপনারা ব্যবহার করে অনকে সহযেই ফটো ইডিট করতে পারবেন। সো চলুন এক নজরে দেখে নেই আর কি কি ফিচারস আছে এই অ্যাপটিতে।


প্রধান ফিচার্রসঃ


মোড ফিচারসঃ

তো এই ছিল যত প্রকার বিশেষ গুন এই এপসটির, যাই হোক আমি নিজেও অ্যাপটি ব্যবহার করি তাই বলতে পারি আপনি এই অ্যাপটি ব্যবহার করলে আপনার অনেক উপকার হবে । আর আমি তো প্রিমিয়াম ভার্সন দিয়ে দিচ্ছি সো নো টেনশন।


ডাউনলোড করুন

ডাউনলোড: Download Now

প্রিমিয়াম সোর্সঃ Prisma Best Photo Editing App


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ডাউনলোড লিঙ্ক থেকে এপসটি ডাউনলোড করুন।
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিলো অ্যাপটি ইনস্টল করার পদ্ধতি

তো এই ছিলো আজকের পোষ্টের সকল নিয়ম কানুন। আশা করি আপনারা বুঝতে পারছেন সবকিছু। কোথাও যদি বুঝতে অসুবিধা হয় সেক্ষেত্রে কমেন্ট করে জানাবেন।


আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক
TrickNow24.Com

আমাদের সাইটে ১ টি পোস্ট করেই ৫-১০ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।আপনার টাকার পরিমান সবনিম্ন ৩০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।


যেকোনো প্রয়োজনে,


WWW.BANGLARTRICK.XYZ
SUBSCRIBE MY YOUTUBE CHANNEL


The post [Prisma Mod 🔥] ডাউনলোড করে নিন ফটো ইডিটিং করার সেরা একটি অ্যাপের প্রিমিয়াম ভার্সনের মোড সম্পূর্ন ফ্রিতে 🔥 | Prisma Best photo editing app appeared first on Trickbd.com.

4 days ago (December 5, 2019) 3 Views
Report

About Author (175)

Administrator

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Contact Admin At Facebook