Home ›› Movie Review ›› আলোচিত বলিউড ফিল্ম Ujda Chaman (2019) ফুল বাংলা রিভিউ

আলোচিত বলিউড ফিল্ম Ujda Chaman (2019) ফুল বাংলা রিভিউ

-ujda-chaman-2019-

আসসালামু আলাইকুম। অনেক দিন পর ট্রিকবিডিতে আসলাম। আশাকরি ট্রিকবিডির সকল ট্রিকমাস্টার ভাইয়েরা ভাল আছেন। অনেক দিন পর তো তাই পাসওয়ার্ড ভুলে গিয়েছিলাম আজকে রিসেট দিয়ে সাইনিং করলাম। কথা না বাড়িয়ে চলুন মূল রিভিউতে আসি।

Movie Review: Ujda Chaman (2019)


★IMDB: 8/10 😍 | PR Rating: 9/10 ❤
পিউর কমেডি ড্রামা ফিল্ম। অসাধারণ লাগলো। যারা 👍 Gone kesh ফিল্মটা দেখছেন। ঐফিল্ম স্টোরি টা জানেন সবাই যদি দেখে থাকেন তো, যেখানে একটা মেয়ের মাথায় চুল না থাকলে সমাজ ও পরিবার থেকে যে কি পরিমাণ বেগ পেতে হয় তার সুন্দর উপস্থাপন করা হয়েছে। Ujda Chaman ও প্রায় সেইম মাথার চুল নিয়ে ফিল্মের মূল কাহিনি।,,,, তবে দাঁড়ান ভাই আবার ভুল বুঝবেন না, সেইম বলতে একদম সেইম না। বিষয় একই কিন্তু দুটাতে দুই রকমের মজা পাবেন। মভির স্টোরি , চরিত্রে, থিমে অনেক ভিন্নতা আছে। এখানে গল্পটি একটি মেয়ের না একটা ছেলের মাথার চুল নিয়ে। ছেলে (চামান) তার মাথায় চুল কম মানে টাকলা। সে কলেজ প্রফেসার বিয়ের বয়স প্রায় পেরিয়ে যাচ্ছে কিন্তু তার কপালের বহত চেষ্টার পরও কোনো ভাল ফেমিলির মেয়ের জুটছিল না।।।।।।। বেশি কিছু লিখতে গিয়ে ছবিটির মজা নষ্ট করতে চাই না। এর ভাল ওয়েব ডিএল ফরমেট বিভিন্ন ওয়েবসাইটে চলে আসছে।


★★★★★আর বেশি কিছু লিখছি না। ইচ্ছা থাকলে দেখতে পারেন ভাল লাগবে। আমি একশন ফিল্ম দেখতে দেখতে বুর হয়ে গেছি। এখন নতুন স্বাদের দরকার ছিল যা এতে পেয়েছি। কিছু অংশ বারবার রিপিট করে দেখছি👍। পাঁচে পাঁচ রেটিং দিলাম ।😘 ★★★★★

“”পেয়ার কারতা হো উছে। বহত পেয়ার। অর সির্ফ উছকি আচ্ছাইছে নেহিহে বুরাইয়োছে বি। এবি মেরা কামিকি ও বুরাইয়োকি হবত লম্বি লিস্ট করচাক্তাহে। পুছিয়ে উচে । বাট ফিরবি মেরি বহত পেয়ার করতাহে। বাস, এবি আমারা লাইফ হে। ইয়াদ হে একদিন আমারাকি আপনে পার্রফেক্ট জুরি ক্যাহিয়েছে।””

“”কিত্না আজিব হে না এদুনিয়া,,, আজকি জামানায় লোক সির্ফ দীল-কি বাথ কারতিহে, ফার মহাব্বাত আজবি চেহরোছে শুরু হোতিহে।””

ধন্যবাদ।।

প্রথম প্রকাশ – ফেসবুক ||| লেখক – অলিউর রহমান – বিডিটেকক্স

The post আলোচিত বলিউড ফিল্ম Ujda Chaman (2019) ফুল বাংলা রিভিউ appeared first on Trickbd.com.

3 weeks ago (February 9, 2020) 5 Views
Report

About Author (150)

Author

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts


Contact Admin At Facebook