Home ›› Movie Review ›› [Link Updated] ডাউনলোড করে নিন থালাপতি বিজয়ের নতুন মুভি Bigil | সাথে থাকছে মুভিটির ছোট একটি রিবিউ

[Link Updated] ডাউনলোড করে নিন থালাপতি বিজয়ের নতুন মুভি Bigil | সাথে থাকছে মুভিটির ছোট একটি রিবিউ

link-updated-bigil-

আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম তামিল নাড়ুতে নতুন রিলিজড হওয়া থালাপতি বিজয়ের

“বিগিল”

মুভির ডাউনলোড লিংক সহো ছোটো একটি রিবিউ। সো দেড়ি না করে চলুন দেখে নেওয়া যাক রিবিউটি…

শুরুতেই মুভিটির প্লটঃ

মাইকেল রায়প্পান, তিনি চেন্নাইয়ের বস্তিতে জনকল্যাণে কাজ করেন। তার বন্ধু তামিলনাড়ু মহিলা ফুটবল দলের কোচ, পরের দিন দিল্লির উদ্দেশ্যে রওয়ানা হয়ে দলের সাথে চেন্নাই পৌঁছেছেন। মাইকেল এবং কাঠির যখন বাসায় যাচ্ছিলেন, তখন গুন্ডারা তাদের গাড়িতে আক্রমণ করে। মাইকেল তাদের সাথে লড়াই করলেও বুঝতে পারে তার অর্কিনিমি ড্যানিয়েল কাঠিরকে ছুরি দিয়ে আঘাত করেছে, যার ফলে মেরুদণ্ডে আঘাত লেগেছিল যা তাকে দলে আসতে বাধা দেয়।

সময়মতো কাঠিরকে বাঁচানো হয়েছিল, তবে দলটি তার অবস্থার জন্য মাইকেলকে দোষ দিয়েছিলো। হাসপাতালে থাকাকালীন, তামিলনাড়ু ফুটবল ফেডারেশনের একজন সদস্যকে তার জায়গায় প্রাক্তন ফুটবলার নিয়োগ করতে বলেন, তখন যাকে সেই দলে অ্যাড করা হয় তিনি মাইকেল ছাড়া আর কেউ নন। সাত বছর আগে, মাইকেল একটি প্রতিভাবান ফুটবলার যিনি ম্যাচ জিতে রাজ্য এবং তার বস্তিতে গৌরব অর্জন করেছিলেন। তার বাবা রায়প্পান, একটি ডন, একবার ড্যানিয়েলের বাবা অ্যালেক্সের পাখিদের সাথে ঝগড়া হয়েছিল। এর ফলে তিনজনের মধ্যে তিক্ত সম্পর্ক তৈরি হয়। রায়পান মাইকেলের দক্ষতায় মুগ্ধ হয়েছিলেন এবং কেবল বস্তির লোকদের জীবন পরিবর্তনের জন্য নয়, সহিংসতার জীবন থেকে দূরে থাকার জন্য তাকে চ্যাম্পিয়ন হওয়ার জন্য প্রকাশ্যে উৎসাহিত করেছিলেন।

মাইকেল এবং তার দল যখন ভারতীয় ফুটবল দলের জন্য নির্বাচিত হতে পারেনি, তখন রায়প্পন ব্যক্তিগতভাবে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি জে কে শর্মা এর কাছে যান এবং অনুরোধ করেন যেনো তার সিদ্ধান্তটি আবার বিবেচনা করে দেখেন।
বিগিল যখন দলে যোগ দিয়ার জন্য ট্রেনে উঠে চলে যাচ্ছিলো তখন যাওয়ার সময় মাইকেল মাইকে দেখতে পেলেন রায়পানকে অ্যালেক্স এবং তার গুন্ডাদের দ্বারা আক্রমন করা হয়েছে, এরপরে তিনি ট্রেন থেকে ঝাঁপিয়ে পড়ে অ্যালেক্স সহ গুন্ডাদের হত্যা করতে এগিয়ে যান। কিন্তু ছুড়িআঘাতে রায়প্পানের মৃত্যু হয়। এবং এর পরে মাইকেল সিদ্ধান্ত নিয়েছিলেন বস্তিতেই থাকবেন এবং নিজের স্বপ্নের পিছনে ফেলে যাবেন।

কিন্তু তখন আবার ড্যানিয়েলকে গ্রেপ্তার করা হয়েছে এবং মাইকেল কাঠিরের ফুটবলে ফিরে যাওয়ার অনুরোধ গ্রহণ করেছেন। কেননা কাঠির মাইকেলের অনেক ভালো বন্ধু ছিলেন। তিনি দলের কোচ হিসাবে দলটির সাথে তাঁর গার্লফ্রেন্ড অ্যাঞ্জেলকে নিয়ে দলের দলের ফিজিওথেরাপিস্ট হয়ে যান। মাইকেলকে পরে কিছু গুন্ডা কর্তৃক মাঠের প্রাঙ্গণে আক্রমণ করা হয়, যার কারণে তিনি প্রায় বহিষ্কার হয়েছিলেন তবে জে কে শর্মা তাকে উদ্ধার করতে এগিয়ে আসে। এটা ছিলো এই মুভির শর্টকার্ট প্লট। বিস্তারিত জানতে পুরো মুভিটি দেখে নিবেন


মুভিটির তথ্যসমূহ

  • মুভিঃ বিগিল
  • ডিরেক্টরঃ অ্যাটলি
  • প্রডিওসারঃ কালাপতি গনেষ, কালাপতি সুরেষ
  • লেখক ও স্ক্রিনপ্লেঃ অ্যাটলি
  • মিউজিকঃ এ আর রহমান
  • কাষ্টিংঃ থালাপতি বিজয়, নয়নতারা, বিবেক, জ্যাকি স্রপ, কাথির, ইয়োগি বাবু
  • ভাষাঃ তামিল
  • বাজেটঃ 180 কোটি রুপি
  • আয়ঃ ২২০ কোটি রুপি+
  • রিলিজঃ ২৫ অক্টোবার ২০১৯

মুভির কিছু স্কিনশর্ট





তো এই ছিল মুভির সকল প্রকার ইনফরমেশন। আশা করি মুভিটি সকলেরই ভালো লাগবে। আর তাছাড়া মুভি ডাউনলোডের লিংকও আমি দিয়েই দিচ্ছি। সো ইজিলি আপনারা ডাউনলোড করে নিয়ে মুভিটা দেখে নিন।


ডাউনলোড করুন

ডাউনলোড লিঙ্ক ১ঃ Download Now [720p / 900MB]

ডাউনলোড লিঙ্ক ২ঃ Download Now [480p / 400MB]

মুভি রিবিউ সোর্সঃ Bigil Movie Review

বিসাব ডাউনলোড লিংকঃ SubScene.com


কিভাবে BSUB অ্যাড করবেনঃ

  1. উপরের বিসাব ডাউনলোড লিংক থেকে বিসাবটি ডাউনলোড করে নিন।
  2. ডাউনলোড হয়ে গেলে, ফাইল ম্যানাজের একটা জিপ ফাইল পাবেন। সেটা আনজিপ করুন।
  3. আনজিপ হয়ে গেলে সেই ফোল্ডাদের ভিতরে আরো দুটো/একটা ফাইল পাবেন। সেগুলোই হচ্ছে মুভির BSUB
  4. তারপর যে মুভির বিসাব ডাউনলোড করলেন সেটা MX PLAYER দিয়ে অপেন করুন। তারপর পাশে কর্নারে ক্লিক করুন। তারপর SUBTITLE অপশনে ক্লিক করুন। তারপর OPEN অপশনে ক্লিক করুন। তারপর ফাইল ম্যানেজারের যেখানে আনজিপ করে দুটো নতুন ফাইল পেলেন সেটা খুজে বের করুন এবং যেকেনো একটা ফাইলে সিলেক্ট করে দিন।
  5. ব্যাস, আর কিছুনা। এখন ভিডিও অপেন করলে bsub শো করবে। তাও না বুঝলে ইউটিউবে অনেক ভিডিও আছে দেখে নিতে পারেন

এইতো ছিলো যতো নিয়ম কানুন। আশা করি সবাই সবকিছু বুঝতে পেরেছেন যদি কোথাও বুঝতে অসুবিধা হয় তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করুন। আর আজকের এই পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক
TrickNow24.Com

ওয়েবসাইট

টেলিগ্রাম গ্রুপ

ইউটিউব চ্যানেল

The post [Link Updated] ডাউনলোড করে নিন থালাপতি বিজয়ের নতুন মুভি Bigil | সাথে থাকছে মুভিটির ছোট একটি রিবিউ appeared first on Trickbd.com.

4 days ago (December 5, 2019) 6 Views
Report

About Author (37)

Author

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Contact Admin At Facebook