Click HereClick HereClick Here
Home ›› Movie Review ›› [Gang Leader] ডাউনলোড করে নিন ন্যাচারাল এক্টর ন্যানির নতুন মুভি Gang Leader | সাথে থাকছে মুভিটির BSUB সহো ছোট একটি রিবিউ | Gang Leader 2019

[Gang Leader] ডাউনলোড করে নিন ন্যাচারাল এক্টর ন্যানির নতুন মুভি Gang Leader | সাথে থাকছে মুভিটির BSUB সহো ছোট একটি রিবিউ | Gang Leader 2019

gang-leader-gang-leader-bsub-gang-leader-2019

আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম ন্যাচারাল এক্টর খ্যাত ন্যানি অভিনীত তার নতুন মুভি গ্যাং লিডারএর ডাউনলোড লিংক সহো ছোটো একটি রিবিউ। সাথে থাকছে বাংলা সাবটাইটেল। সো দেড়ি না করে চলুন দেখে নেওয়া যাক রিবিউটি…

শুরুতেই মুভিটির প্লটঃ

পেনসিল পার্থসারথি হলেন একটি স্বল্প সময়ের অপরাধমূলক উপন্যাস লেখক, যিনি জনপ্রিয় ইংরেজি ভাষার সিনেমা দেখেন এবং তাদের গল্পগুলিকে তেলুগু উপন্যাস হিসাবে আবার লিখেছিলেন। ইতিমধ্যে, শহরে একটি দুর্দান্ত ডাকাতির ঘটনা ঘটে যেখানে 5300 কোটি ডলার চুরি করেছে পাঁচজন ব্যক্তি। ডাকাতি শেষ হওয়ার সাথে সাথে ৫ জনকে খুন করা এবং অর্থ চুরির ঘটনা পাওয়া যায়। ৫ জন শোকাহত মহিলা (১ বৃদ্ধ মহিলা, ১ মধ্যবয়সী মহিলা, ১ যুবতী, ১ কিশোর এবং একটি ছোট শিশু) যারা তাদের প্রিয়জনকে হারিয়েছেন (৫ মৃত ডাকাত) একত্রিত হয়ে এমন কাউকে খুঁজে বের করার চেষ্টা করছেন যারা তাদের প্রিয়জনের প্রতিশোধ নিতে তাদের সহায়তা করবে? । দোষীটিকে সনাক্ত করতে তাদের সহায়তা করার জন্য তারা পেন্সিলের কাছে যান। পেন্সিল প্রথমে তাদের সাহায্য করতে অস্বীকার করেছে তবে একটি ভাল (এবং সম্ভবত তার প্রথম) মূল গল্পটি সংবেদন করে তাদের সহায়তা করতে সম্মত হয়েছে।

কয়েকটি হাসিখুশি মোচড় ও মোড় নেওয়ার পরে, রাগ ট্যাগ গ্রুপটি শেষ পর্যন্ত তাদের প্রধান সন্দেহভাজন: দেবকে হ্রাস করে। দেব একটি অল্প সময়ের অ্যাম্বুল্যান্স ড্রাইভার এফ 1 রেসারে পরিণত হয়েছে। অ্যাম্বুলেন্সের চালক হিসাবে, তার দক্ষ এবং দ্রুত প্রেরণকারীদের হাসপাতালে নিয়ে যাওয়ার কারণে দেব কখনই কোনও রোগী হারাননি। তবে, একটি সফল রেস গাড়ি চালক হওয়ার জন্য তার অর্থের প্রয়োজন ছিল। অর্থ পাওয়ার জন্য, তিনি ক্যান্সার আক্রান্ত একদল (আসল পাঁচ জন) এর সাথে যোগ দিলেন যারা তাদের প্রিয়জনদের (৫ জন মহিলা) টাকা আলাদা করার জন্য ডাকাতির পরিকল্পনা করছিলেন। ডাকাতির পরে দেব ৫ জনকে মেরে টাকা চুরি করে সফল রেস গাড়ি চালক হয়ে উঠেন। পেনসিল সেই ৫ জন শোকাহত মহিলাদের গ্যাং লিডার হন এবং প্রতিশোধ নেওয়ার সিদ্ধান্ত নেন।


মুভিটির তথ্যসমূহ

  • মুভিঃ গ্যাং লিডার
  • ডিরেক্টরঃ বিক্রম কুমার
  • প্রডিওসারঃ নাবিন ইয়ারন্যানি, মোহন চেরুকুরি
  • লেখক ও স্ক্রিনপ্লেঃ ইয়াস্তিন এবং ভেনকেট ডি পাতি
  • মিউজিকঃ আনিরুদ রাবিচন্দর
  • কাষ্টিংঃ ন্যানি, প্রিয়াঙ্কা, লাক্সমি, কার্তিকিয়া
  • ভাষাঃ তেলেগু
  • বাজেটঃ 20 কোটি রুপি
  • আয়ঃ ৪০.৭ কোটি রুপি+
  • রিলিজঃ ১৩ সেপ্টেম্বর ২০১৯

মুভির কিছু স্কিনশর্ট





তো এই ছিল মুভির সকল প্রকার ইনফরমেশন। আশা করি মুভিটি সকলেরই ভালো লাগবে। আর তাছাড়া মুভি ডাউনলোডের লিংকও আমি দিয়েই দিচ্ছি। সো ইজিলি আপনারা ডাউনলোড করে নিয়ে মুভিটা দেখে নিন।


ডাউনলোড করুন

ডাউনলোড লিঙ্ক ১ঃ Download Now [720p / 750MB]

ডাউনলোড লিঙ্ক ২ঃ Download Now [480p / 430MB]

মুভি রিবিউ সোর্সঃ Gang Leader Movie Review

  • যেহেতু আমরা বাঙ্গালি সেহেতু আমাদের তো মুভিটি দেখার জন্য Bsub লাগবেই। সো এই মুভির যদি বিসাবটি আপনাদের দরকার হয় তাহলে নিচের লিংকে ডুকে Bsub এর ফাইলটি ডাউনলোড করে নিন। এছাড়া আপনি অন্য যেকোনো মুভির বিসাবই এখানে পেয়ে যাবেন সবার আগে।

বিসাব ডাউনলোড লিংকঃ SubScene.com


কিভাবে BSUB অ্যাড করবেনঃ

  1. উপরের বিসাব ডাউনলোড লিংক থেকে বিসাবটি ডাউনলোড করে নিন।
  2. ডাউনলোড হয়ে গেলে, ফাইল ম্যানাজের একটা জিপ ফাইল পাবেন। সেটা আনজিপ করুন।
  3. আনজিপ হয়ে গেলে সেই ফোল্ডাদের ভিতরে আরো দুটো/একটা ফাইল পাবেন। সেগুলোই হচ্ছে মুভির BSUB
  4. তারপর যে মুভির বিসাব ডাউনলোড করলেন সেটা MX PLAYER দিয়ে অপেন করুন। তারপর পাশে কর্নারে ক্লিক করুন। তারপর SUBTITLE অপশনে ক্লিক করুন। তারপর OPEN অপশনে ক্লিক করুন। তারপর ফাইল ম্যানেজারের যেখানে আনজিপ করে দুটো নতুন ফাইল পেলেন সেটা খুজে বের করুন এবং যেকেনো একটা ফাইলে সিলেক্ট করে দিন।
  5. ব্যাস, আর কিছুনা। এখন ভিডিও অপেন করলে bsub শো করবে। তাও না বুঝলে ইউটিউবে অনেক ভিডিও আছে দেখে নিতে পারেন

আমার পোস্ট এ যদি আপনার সামান্য হলেও উপকার হয়ে থাকে তাহলে আমাদের সাইট টি ভিজিট করে আসবেন।আমাদের সাইটের লিংক
TrickNow24.Com

আমাদের সাইটে ১ টি পোস্ট করেই ৫-১০ টাকা + ট্রেইনার রোল দেওয়া হয়।আপনার টাকার পরিমান সবনিম্ন ৩০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।

টেলিগ্রাম গ্রুপ

ইউটিউব চ্যানেল

The post [Gang Leader] ডাউনলোড করে নিন ন্যাচারাল এক্টর ন্যানির নতুন মুভি Gang Leader | সাথে থাকছে মুভিটির BSUB সহো ছোট একটি রিবিউ | Gang Leader 2019 appeared first on Trickbd.com.

11 months ago (December 6, 2019) 233 Views
Report

About Author (1140)

Author

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts


Contact Admin At Facebook