Home ›› খেলাধুলা ›› মেসির জন্য ২৬০ মিলিয়ন ইউরো দিতে রাজি ইন্টার

মেসির জন্য ২৬০ মিলিয়ন ইউরো দিতে রাজি ইন্টার

৩৪ বছর বয়সী লিওনেল মেসি কী ক্যারিয়ার শেষ করবেন ইতালিতে? বিশ্বের অনেক তারকা খেলোয়াড় এমনটাই করেছেন। ক্রিশ্চিয়ানো রোনালদো সেই পথেই আছেন।

লিওনেল মেসির জন্য সেই দুয়ার খুলেছে। ইতালির গণমাধ্যমের খবর, বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টারের জন্য ২৬০ মিলিয়ন ইউরো দিতে রাজি ইন্টার মিলান। গত সপ্তাহ থেকে মেসির ইন্টারে যোগ দেওয়ার গুঞ্জন শুরু হয়। সেই গুঞ্জনের পালে হাওয়া লাগিয়েছে মেসির বার্সার প্রতি বিরক্তি এবং এই আর্জেন্টাইন তারকার বাবার কাজকর্ম।

ইতালিয়ান পত্রিকা ‘লা গাজেত্তা দেল স্পোর্ট’ নিজেদের ফ্রন্ট পেজে মেসিকে নিয়ে লিখেছে, ‘ইন্টার মেসি বেনে’। যার অর্থ মেসি ইন্টারে ভালো থাকবে। এদিকে এমন গুঞ্জনের সময় রহস্যজনক আচরণ করা শুরু করেন মেসির এজেন্ট, তার বাবা হোর্হে। তিনি মিলানে আগস্ট থেকে ব্যবসা শুরু করতে যাচ্ছেন। ইতিমধ্যে সেখানে একটা বাড়িও কিনে ফেলেছেন। ফলে সংবাদ মাধ্যমে খবর রটেছে, মেসির ইন্টারে যোগদান উপলক্ষে এমন কাজ করছেন হোর্হে।

ইতালির ক্রীড়া দৈনিক লা গাজেত্তা ডেলো স্পোর্টস বৃহস্পতিবার জানায়, ইন্টার মিলান মেসির জন্য ২৬০ মিলিয়ন ইউরো প্রস্তাব করছে। বাংলাদেশি টাকায় দুই হাজার ৬০০ কোটি। ইতালির গণমাধ্যমের দাবি, চার বছরের জন্য ইন্টার বার্সেলোনা তারকার সঙ্গে চুক্তি করতে যাচ্ছে। মেসির বাৎসরিক আয় ৫০ মিলিয়ন ইউরো। ইতালিতে যোগ দিলে সেই অর্থ বেড়ে যাবে। ধারণা করা হচ্ছে আরও ১০ মিলিয়ন ইউরো বাড়তি পাবেন মেসি।

রেকর্ড ছয় ব্যালন ডি’অর জয়ীকে পেতে মরিয়া ইন্টার। লা গাজেত্তা ডেলো স্পোর্টস বলছে, মেসিকে ইন্টারে ভেড়াতে পারলে অর্থনৈতিকভাবে লাভবান হবে তারা। এজন্য রেকর্ড অর্থ খরচ করতেও দ্বিধা করছে না ক্লাবটি।

 

1 week ago (July 31, 2020) 8 Views
Report

About Author (780)

Administrator

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts


Contact Admin At Facebook