Click HereClick HereClick Here
Home ›› খেলাধুলা ›› কার্তিকের জায়গায় কেকেআরের অধিনায়ক মরগান

কার্তিকের জায়গায় কেকেআরের অধিনায়ক মরগান

-

আইপিএলের চলতি আসরে ভালো-খারাপের মধ্যে দিয়ে যাচ্ছে কলকাতা নাইট রাইডার্স। সাত ম্যাচ খেলে চার জয়ে পয়েন্ট টেবিলে চারে আছে তারা। কলকাতার অধিনায়ক দিনেশ কার্তিকও নেই ফর্মে। তিনি তাই কেকেআরের নেতৃত্ব ছেড়ে দিয়েছেন। তার জায়গায় নাইটদের নেতৃত্ব দেবেন ইংল্যান্ডকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক ইয়ন মরগান।

শুক্রবার কেকেআর বিষয়টি নিশ্চিক করেছে। কার্তিক তার দায়িত্ব ছাড়ার কারণ হিসেবে জানিয়েছেন, তিনি ব্যাটিংয়ে বেশি গুরুত্ব দিতে চান। দলে অবদান রাখতে চান। চলতি আসরে কার্তিক সাত ম্যাচে ১৫.৪২ গড়ে করতে পেরেছেন মাত্র ১০৮ রান।

কেকেআরের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেছেন, ‘আমরা ভাগ্যবান যে, দলে কার্তিকের মতো একজন নেতা ছিলেন। যার কাছে সবকিছুর আগে দল। তার নেতৃত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তে আমরা বিস্মিত। তবে তার সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি। আমরা ভাগ্যবান যে, দলে ইংল্যান্ডকে বিশ্বকাপ জেতানো মরগানের মতো একজন আছেন।

তিনি দলের সহ-অধিনায়ক ছিলেন। এখন দলকে নেতৃত্ব দিতে আগ্রহী। কার্তিকের সঙ্গে সমন্বয় করে একটা ভালো জুঁটি গড়ে উঠবে বলে আশা আমাদের। কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে আমরা আড়াই বছর দলকে নেতৃত্ব দেওয়ার জন্য কার্তিককে ধন্যবাদ জানাচ্ছি। দলকে সামনে এগিয়ে নেওয়ার জন্য শুভকামনা জানাচ্ছি মরগানকে।’

আইপিএলের ২০১৮ মৌসুমে কলকাতা ছাড়েন গৌতম গম্ভীর। তার জায়গায় দায়িত্ব নেন দিনেশ কার্তিক। দলকে প্লে অফে তোলেন ওই আসরে। ফিনিসার হিসেবে দুর্দান্ত খেলেন কার্তিক। প্রায় ৫০ গড়ে এবং ১৪৭.৭৭ স্ট্রাইক রেটে ৪৯৮ রান করেছিলেন তিনি। তবে পরের আসরে গ্রুপ পর্বেই বাদ পড়ে যায় কেকেআর।

 

4 days ago (October 17, 2020) 4 Views
Report

About Author (961)

Administrator

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts


Contact Admin At Facebook