Home ›› খেলাধুলা ›› উদযাপনের সময় বাংলাদেশের পতাকা কেড়ে নেওয়ায় ফুটেজ দেখে ব্যবস্থা

উদযাপনের সময় বাংলাদেশের পতাকা কেড়ে নেওয়ায় ফুটেজ দেখে ব্যবস্থা

-

যুব বিশ্বকাপের ফাইনালে বাংলাদেশের কাছে হারার পর মেজাজ ঠিক রাখতে পারেনি ভারতের যুব ক্রিকেটাররা। একটা সময় বাংলাদেশি ক্রিকেটারদের হাত থেকে জাতীয় পতাকা কেড়ে নেয় তারা। এমনি একটা ছবি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

কিন্তু তখন আসলে ঠিক কী ঘটেছে, তা বলতে পারেননি বাংলাদেশ বা ভারতের অধিনায়ক। এমনকি ভারতীয় দলের টিম ম্যানেজার অনিল প্যাটেলও জানিয়েছেন যে, তারা তখনকার ঘটনা কিছুই দেখেননি।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এ বিষয়ে জিজ্ঞেস করা হলে বাংলাদেশ অধিনায়ক আকবর আলি বলেন, আমি জানি না ঠিক কী হয়েছে তখন। আমি জিজ্ঞেসও করিনি সেখান কী হচ্ছে।

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোকে একই কথা বলেন ভারতের টিম ম্যানেজার প্যাটেলও।

তার ভাষ্যে, আমরা ঠিক জানি না তখন কী হয়েছে। সবাই বিস্মিত ছিলাম। কারণ আমাদের কারোরই জানা ছিলো না সেখানে কী হচ্ছে বা হয়েছে। আইসিসির অফিসিয়ালরা শেষের কয়েক মিনিটের ফুটেজ দেখবে বলে জানিয়েছে। এরপর সোমবার তারা আমাদের এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত জানাবে।

ম্যানেজার অনিল প্যাটেল সংবাদ সম্মেলন শেষে আরও জানিয়েছেন, আইসিসি ভারতীয় টিম ম্যানেজম্যান্টকে আশ্বাস দিয়েছে যে, তারা (আইসিসি) ম্যাচের শেষদিকে হওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার ভিডিও ফুটেজ পর্যালোচনা করবে। পরে সেটি দেখে যথাযথ ব্যবস্থা নেবে।

আইসিসি নিজ থেকেই ভিডিও ফুটেজ পর্যালোচনার সিদ্ধান্ত নেয়ায় ভারতীয় দলকে আনুষ্ঠানিক অভিযোগ করতে হয়নি।

প্যাটেল জানিয়েছেন, এমনটা না হলে ভারতের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কথা বলা হতো টিম অফিসিয়ালদের সঙ্গে। তবে ম্যাচ রেফারি গ্রায়েম ল্যাব্রয় নিজ থেকেই বলেছেন, এ ঘটনার ব্যাপারে আইসিসির পক্ষ থেকেই তদন্ত করা হবে।

এদিকে বাংলাদেশের শীর্ষস্থানীয় এক দৈনিকে নির্বাচক কমিটির সদস্য ও বাংলাদেশ দলের সাবেক ফাস্ট বোলার হাসিবুল হোসেন শান্ত জানিয়েছেন, পুরো ঘটনায় দায় ছিল ভারতের খেলোয়াড়দেরই। এমনকি অকথ্য ভাষায় গালিগালাজও করেছে ভারতের ক্রিকেটাররা।

1 week ago (February 10, 2020) 3 Views
Report

About Author (172)

Administrator

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts


Contact Admin At Facebook