Home ›› খেলাধুলা ›› গোবিন্দগঞ্জের সেতু আবাহনি ক্রীড়া সংস্থা ১৭ অনুর্ধ্ব ক্রিকেট দলের অধিনায়ক

গোবিন্দগঞ্জের সেতু আবাহনি ক্রীড়া সংস্থা ১৭ অনুর্ধ্ব ক্রিকেট দলের অধিনায়ক

-

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের আওয়ামী লীগ নেতা সারোয়ার হোসেন ও শালমারা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা ইউ’পি সদস্য সেতারা বেগমের বড় ছেলে সাব্বির হোসেন সেতু এখন বাংলাদেশ ক্রিকেট অনুর্ধ্ব ১৭ আবাহনি ক্রীড়া সংস্থার অধিনায়ক।

গাইবান্ধা শাহ হামিদ ষ্টেডিয়াম মাঠে প্রত্যন্ত গ্রামাঞ্চালে বেড়ে উঠা সাব্বির হোসেন সেতু (১৭) এর ক্রিকেট ব্যাটের ঝলক চোখে পড়ে বাংলাদেশ খেলোয়ার তৈরি করা কারিগড় প্রতিষ্ঠান বিকেএসপি’র। এই ব্যাটের ঝলকে ২০১৭ সালে বিকেএসপি’র অধিনে কঠিন অনুশিলনের মাধ্যমে ক্রিকেট ব্যাটের ঝলক দেখিয়ে এখন আবাহনি ক্রীড়া সংস্থার অনুর্ধ্ব ১৭ দলের অধিনায়ক হয়ে একের পর এক ম্যাচ জিতে চলছে।

সম্প্রতি সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাস কোভিড-১৯ বাঁধা বাঁধলে সে ঢাকা থেকে চলে আসে নিজ গ্রামে। বেশ কয়েক দিন পূর্বে পেশাগত দায়িত্ব পালনে ওই ইউনিয়নে গেলে দেখা হয় শালমারা রেল ষ্টেশনে। সেতুর পিতার মাধ্যমে তার সাথে কথা হয় ক্রিকেট নিয়ে।

তিনি বলেন ক্রিকেটে একদিন বাংলাদেশ বিশ্ব জয় করবে ইনশাআল্লাহ। নিজ গ্রামে এসে তার অনুশিলন ব্যাপারে কোন সমস্যা আছে কি না? জানতে চাইলে সে বলেন সমস্যা থাকবেই, তবে নিজের খেলার ধারাবাহিকতা ধরে রাখতে এলাকার ক্ষুদে ক্রিকেটারদের সাথে নিয়মিত অনুশিলন অব্যাহত রাখছেন। করোনা ভাইরাস কোভিড-১৯ নিয়ন্ত্রণে আসলে আবার চলে যাবেন ঢাকা আবাহনি ক্রিয়া সংস্থার মাঠে।

তাই দেশের ক্রীড়া অঙ্গণে আগামী দিনের উজ্জল এ নক্ষত্র করোনা ভাইরাস কোভিড-১৯ মহামারি থেকে নিজে বাঁচতে ও অপরকে বাঁচাতে সরকারের নির্দেশনায় স্বাস্থবিধি মেনে চলতে সকল পেশাজীবি মানুষের প্রতি আহবান জানান।

 

2 weeks ago (June 28, 2020) 8 Views
Report

About Author (674)

Administrator

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts


Contact Admin At Facebook