Home ›› Uncategorized ›› একদম বিনামূল্যে ডাউনলোড করে নিন Adfly এর ক্লোন পিএইসপি স্ক্রিপ্ট

একদম বিনামূল্যে ডাউনলোড করে নিন Adfly এর ক্লোন পিএইসপি স্ক্রিপ্ট

-adfly-

আসসালামু ওয়ালাইকুম আশা করছি ভালো আসেন। ভালো থাকারি কথা। তো, আজকের এই টিউনে আমি আপনাদের নিকট শেয়ার করতে যাচ্ছি Adfly এর Clone Php Script। Adfly এর সাথে আমরা মোটামুটি সবাই কম-বেশী পরিচিত। লিংক শর্ট করে আয় করার অতন্ত্য জনপ্রিয় একটা সাইট!! এই জনপ্রিয় সাইটের জনপ্রিয় স্ক্রিপ্টটাই শেয়ার করতেছি।

About Adfly Clone Php Script

এটি পুরো একটা Php স্ক্রিপ্ট তাই Php Version 5.0 হলেও এই স্ক্রিপ্টটা ব্যবহার করতে পারবেন। স্ক্রিপ্টটা পুরোনো হওয়ার কারণে এটা সেট-আপ দেওয়ার পদ্বতি টাও পুরোনো। আর, এই স্ক্রিপ্টটা রেসপন্সিভ না এবং ডিজাইনটা খুব একটা আকর্ষণীয় না। কিন্তু, এটাকে আপনি কাস্টমাইজেশন করে নতুন আরেকটি লুক দিতে পারবেন।

আমি যেসব, স্ক্রিপ্ট বা টেমপ্লেট শেয়ার করি সেগুলো আমি নিজে প্রথমে টেস্ট করে শেয়ার করি। এটার ক্ষেত্রেও ভিন্ন হয়নি। ডেমো লিংকঃ https://bit.ihdesign.ml [ডেমো লিংক কিছু দিনের মধ্যে অফলাইন হবে]।

এখন কথা হচ্ছে এটা সেট-আপ করবেন কিভাবে? খুব সহজ একটি কাজ স্ক্রিপ্টটা ডাউনলোড (নিচে ডাউনলোড লিংক দেওয়া আছে) করার পর এক্সট্রাট করবেন এরপর “Information” ফোল্ডারের ভিতর ডকুমেন্ট এর টেক্সট ফাইল পাবেন ওটা পড়ে পড়ে ইন্সটাল করে নিন আশা করছি কোন সমস্যা হবে না। এবার না হয় স্ক্রিপ্টটা ডাউনলোড করে নেওয়া যাক।

DOWNLOAD SCRIPT

স্ক্রিপ্টটা আমার কালেকশন এ ছিল তাই আজকে শেয়ার করলাম। এর চেয়ে ভালো মানের আরেকটা লিংক শর্টেন স্ক্রিপ্ট আছে ওটাও খুব শীঘ্রই আপনাদের নিকট শেয়ার করব ফুল সেট-আপ + ভিডিও সহকারে। তো আজ এই পর্যন্তই। কোথাও কোন সমস্যা হলে এবং পোস্টটি কেমন লাগল তা জানাতে কমেন্ট করুন। খোদা হাফেজ।

কমদামে প্রিমিয়াম ব্লগার টেমপ্লেট কিনতে এবং প্রোফেসনাল মানে সাইট বানাতে যোগাযোগ করুন অথবা এখানে ক্লিক করে অর্ডার করুন।

এই ধরনের পোস্ট পেতে ঘুরে আসুন আমার সাইটে এবং সাবস্ক্রাইব করুন আমার ইউটিউব চ্যানেলকে –

VISIT MY SITE [WIKIBN.COM]
SUBSCRIBE MY YOUTUBE CHANNEL

The post একদম বিনামূল্যে ডাউনলোড করে নিন Adfly এর ক্লোন পিএইসপি স্ক্রিপ্ট appeared first on Trickbd.com.

3 days ago (January 16, 2020) 1 Views
Report

About Author (193)

Administrator

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Contact Admin At Facebook