Home ›› Uncategorized ›› Youtube থেকে ভিডিও ডাউনলোড করুন কোনো প্রকার ঝামেলা ছাড়া ও ভিডিও দেখার নিচে ডাউনলোড লিংক থাকবে।Android,PC,Windows,Laptop এ ব্যবহার করতে পারবেন (Chrome Extension)

Youtube থেকে ভিডিও ডাউনলোড করুন কোনো প্রকার ঝামেলা ছাড়া ও ভিডিও দেখার নিচে ডাউনলোড লিংক থাকবে।Android,PC,Windows,Laptop এ ব্যবহার করতে পারবেন (Chrome Extension)

হাই ভাই ও বন্ধুরা সবাই কেমন আছেন?
আশাকরি সকলেই আল্লাহর রহমতে ভালোই আছেন।
আমরা অনেকেই গুগল ক্রোম ব্রাউজার ব্যবহার করি।এমনকি ইউটিউব ভিডিও দেখার জন্য বা যেকোনো গান বা ভিডিও ডাউনলোড করার জন্য গুগল ক্রোম ব্রাউজার ব্যবহার করি।
দেখা গেছে অনেক সময় ইউটিউবের ভিডিও ডাউনলোড করার জন্য আমরা অনেক এপ্স ব্যবহার করি।যেগুলোতে বিভিন্ন এড থাকে এমনকি বিভিন্ন এডাল্ট এডও থাকে এবং আপনারা অনেক সমস্যার সম্মুখিন হন যা খুবই বিরক্তি কর।
আর এজন্যই আমি আপনাদের আজ এমন এক টিপস শেখাবো যার মাধ্যমে আপনারা খুব সহজেই Youtube থেকে ভিডিও ডাউনলোড করতে পারবেন কোনো প্রকার ঝামেলা ছাড়া।এবার ইউটিউব ভিডিও দেখার নিচে ডাউনলোড লিংক থাকবে।
Android,PC,Windows,Laptop এ ব্যবহার করতে পারবেন (Chrome Extension)।
আশাকরি বুঝতে পেরেছেন আমি কিসের কথা বলছি।
শুরু করা যাক তাহলেঃ
প্রথমে আপনার ফোন বা ল্যাপটপ বা পিসির গুগল ক্রোম ব্রাউজার ওপেন করুন।
তারপর MeddleMonkey এড করা হলে এই লিংকে যান Click here এবং Install বা Confirm Installation -এ ক্লিক করুন এবং কিছুক্ষণ অপেক্ষা করুন।
এবার Youtube.com এ যান এবং একটা ভিডিও প্লে করুন।দেখবেন নিচে Download এর এরকম আইকন আসছে।
এখানে আপনি যেকোনো ফর্মেটের ভিডিও ডাউনলোড করতে পারবেন।আর এজন্য আপনাকে প্রয়োজন অনুযায়ি পিক্সেল সিলেক্ট করে .ডাউনলোড আইকনে ক্লিক করতে হবে।

দেখবেন ডাউনলোড শুরু হয়ে গেছে।

তাহলে ভাই ভালো থাকুন সুস্থ থাকুন MyBD24.Com এর সাথে থাকুন।ধন্যবাদ ।


1 week ago (September 6, 2019) 11 Views
Report

About Author (24)

Administrator

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

Contact Admin At Facebook