Click HereClick HereClick Here
Home ›› Uncategorized ›› নিয়ে নিন ৮৩ হাজার টাকার প্রিমিয়াম পিটিসি সাইট স্ক্রিপ্ট বা ওয়েব এপ্লিকেশন

নিয়ে নিন ৮৩ হাজার টাকার প্রিমিয়াম পিটিসি সাইট স্ক্রিপ্ট বা ওয়েব এপ্লিকেশন

-

গেমের প্রায় শেষ একটা অবস্থা তখনি এক অপরিচিত নাম্বার থেকে আসল কল যেহেতু গেম এ সেহেতু মোবাইল থেকেই একটা সিস্টেম করে দিলো আমি গেম ও খেলতে লাগ্লাম কথাও বলতে লাগলাম। এমন সময় লোক টা বলে উঠল আমি অমুক সাইট থেকে আপনার নাম্বার পেয়ে এসেছি একটা পিটিসি সাইট বানাতে হবে। তো আমিও কাজে লেগে পড়লাম। তো আপনাদের যদি যেকোন সাইট বানাতে হয় WP তে তবে আমাকে ফেসবুক এ টোকা দিলেই হবে।

তো সে একটা সাইটের লিংক দিলো সেই সাইটের মতো সাইট বানিয়ে দিতে হবে। তো এই ক্ষেত্রে দেখা গেলো এটা WP সাইটে হবেনা। তো আমি লেগে পড়লাম একটা স্ক্রিপ্ট এর জন্যে তো এই স্ক্রিপ্ট বা ওয়েব এপ্লিকেশন টা পেতে অনেক কাঠ ক্ষর পোড়াইতে হইছে।

তো আমি ভাবলাম যে এতো কষ্ট যেন আপনাদের করতে না হয় সেই জন্য আমি পোস্ট লিখতে বসে গেলা আপনাদের সুবিধার জন্যে। কারণ এরকম স্ক্রিপ্ট আমি ট্রিকবিডি, ওয়্যারবিডি এরকম বড় বড় অনেক সাইটেই পাইনি। আর পাইলেও লিংক এক্সপায়ার্ড কারন সেই অথর গুলো যেখান থেকে লিংক কপি করে দেয় সেগুলো অনেক আগে এক্সপায়ার্ড হওয়া থাকে।

তো যাই হোক দেখে নেয়া যাক আমাদের স্ক্রিপ্ট টা দেখতে হবে। তো আমি স্ক্রিনশট দিবোনা। ডিরেক্ট লাইভ ডেমো দেখাবো। তো আমাদের এই স্ক্রিপ্ট এর নাম হল Evolution Script 5.5 । যার দাম প্রায় $৯৯০ ডলার। যার বাংলাদেশে মূল্য পড়ে প্রায় ৮৩৬৩২ টাকা। আর এতো টাকা আমাদের জন্যে অনেক টাকা কারণ তাদের টাকার দাম অনেক বেশি আমাদের থেকে তো এই ক্ষেত্রে আমাদের কী করতে হবে? বাংলাপেন ভিজিট করতে হবে যাতে করে এইসব কিছু আমরা ফ্রিতে পেয়ে যাই।

Evolution Script কী?

তো আর বেশি কথা না বলি  আমাদের স্ক্রিপ্ট Evolution Script এর কথা বলি। এটি একটি পিটিসি ওয়েব সাইট বানানোর ওয়েব এপ্লিকেশন। যেমন আমাদের সাইট আমাদের টা হলো WP সাইত এখানে পিটিসি সাইট বানানো অনেক টাফ। তাই কিছু ডেভলপার মিলে এই ওয়েব এপ্লিকেশন টা ডেভলপ করেছে। যেমন টা WP তেমন্টাই এটা।

তো আর কথা না ওয়েব এপ্লিকেশন্টির বা স্ক্রিপ্ট এর ডেমো দেখতে হলে এই  লিংক এ ক্লিক করুন।

আর ডাউনলোড করতে হলে এক্ষুনি ক্লিক করুন ডাউনলোড বাটনে। ডাউনলোড

ডাউনলোড করার পর যখন এক্সট্রাক্ট করতে যাবেন তখন পাসওয়ার্ড চাইবে। পাসওয়ার্ডঃ banglapen.com

তো যদি কোনপ্রকার প্রব্লেম এ পড়েন এই স্ক্রিপ্ট বা ওয়েব এপ্লিকেশন টি ইন্সটল করতে তবে কমেন্ট করুন আপনাদের প্রবলেম আমি সবার কমেন্ট এর রিপ্লাই দিবো ইনশআল্লাহ। এবং আপনাদের চাহিদা অনুযায়ী স্ক্রিপ্ট ইন্সটলেশন প্রসেস ও দরকার হলে পোস্ট করব। ইনশাল্লাহ ততক্ষনে বিদায় বাংলাপেন এর সাথেই থাকুন।

আমার গত পোস্ট গুলোঃ-

[ ২০১৯-২০ ] শাহাজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ভর্তি বিজ্ঞপ্তি

[পর্ব-১] কীভাবে একটি নকল ওয়েব সার্ভার সেট আপ করা যায় এন্ড্রয়েডে।

[পর্ব-২] কীভাবে ডেভলপার পরিবেশ তৈরি করবেন এন্ড্রয়েডে

## Collected ##

ভিজিট করুন বাংলাপেন.কম আরও ভালো ভালো ফ্রি কোর্স পেতে।

The post নিয়ে নিন ৮৩ হাজার টাকার প্রিমিয়াম পিটিসি সাইট স্ক্রিপ্ট বা ওয়েব এপ্লিকেশন appeared first on Trickbd.com.

11 months ago (November 27, 2019) 106 Views
Report

About Author (1686)

Administrator

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts


Contact Admin At Facebook