Home ›› Website Zone ›› ফ্রিতে ডাউনলোড করে নিন Yoast SEO প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস প্লাগিন v13.3

ফ্রিতে ডাউনলোড করে নিন Yoast SEO প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস প্লাগিন v13.3

-yoast-seo-v13.3

আসাসালামু ওয়ালাইকুম। আশা করছি ভালো আছেন। পোস্টের টাইটেল দেখে বুঝতেই পারছিন পোস্টটি কি নিয়ে। আজকের এই টিউনে আমি আপনাদের সাথে শেয়ার করব Yoast Seo plugin এর প্রিমিয়াম ভার্সন।

যাদের ওয়েবসাইট আছে তারা জানেনই ওয়েবসাইটের জন্য এসইও কতটা জরুরী। আপনার সাইটে যত বেশী ভিজিটর হবে আপনার আয় ও বেশী হবে। ওয়েবসাইটে ভিজিটর বাড়ানোন অন্যতম একটি উপায় হলো সার্চ ইজ্ঞিন (যেমনঃ গুগোল, ইয়াহু, বিং ইত্যাদি) থেকে ভিজিটর নেওয়া। আর, এসব সার্চ ইজ্ঞিন থেকে ভিজিটর নিতে হলে আপনার সাইটে যেমন ভালো মানের কন্টেন্ট থাকে চাই তেমনি ভালো মানের এসইও করা থাকে চাই।

এসইও করা অনেক রকম উপায় আছে। আর, সার্চ ইজ্ঞিনে সাইট যুক্ত করার আগে অবশ্যই প্রথমে যে কাজটি করতে হয় তা হলো টেকনিক্যাল এসই। ব্লগার সাইটের কিভাবে এসইও করবেন তার জন্য এই টিউনটি পড়তে পারেন – Blogger Site SEO Tutorial in Bangla 2019 – 1 ।। আপনার ব্লগার সাইটিকে SEO এর জন্য উপযুক্ত করে নিন

ওয়ার্ডপ্রেস সাইটে আমরা খুব সহজে টেকনিক্যাল এসইও করতে পারি শুধু একটি প্লাগিন ইন্সট্যাল এর মাধ্যমে। Yosta SEO ওয়ার্ডপ্রেসের জন্য অতন্ত্য জনপ্রিয় একটি প্লাগিন। মিলিয়ন এর উপর এর ব্যবহারকারী রয়েছে।

Yosta SEO এর ফ্রি ভার্সন ও রয়েছে। কিন্তু ফ্রি ভার্সনে এর সব ফিচার ব্যবহার করা যায় না। আবার, অনেকেই আছেন যারা নতুন ব্লগিং করতিছেন বা ওয়ার্ডপ্রেস নিয়ে নতুন কাজ করতিছেন তাদের অনেকের হয়তো প্রিমিয়াম ভার্সন কেনার টাকা নেই।

কিন্তু, এই পোস্টেই আমি শেয়ার করব Yosta SEO এর প্রিমিয়াম ভার্সন। যেটা আপনি ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন। তো, আর দেরী কেন নিচে ডাউনলোড লিংক দিলাম সেখান থেক ডাউনলোড করে নিন। আর, Yosta SEO এর ফিচারগুলোও নিচের দেওয়া ডাউনলোড লিংকেই পেয়ে যাবেন। তাই আর দেরী না করে ডাউনলোড করে নিন –

Yosta SEO Nulled free Download v13.3

আর, ওয়ার্ডপ্রেস সাইট এর লোডিং স্পিড বাড়াতে এই প্লাগিনটি ব্যবহার করতে পারেন – WP Rocket Nulled Download V3.5.1

এবার প্লাগিনটি আপনার সাইটে ইন্সট্যাল করে নিন। আশা করছি আপনি জানেন কিভাবে ওয়ার্ডপ্রেস সাইটে প্লাগিন ইন্সট্যাল করতে হয়। যদি না জানেন তবে গুগোল বা ইউটিউবে সার্চ করে দেখে নিবেন পেয়ে যাবেন।

এই ছিল আজকের টিউন আশা করছি এই টিউনটি আপনার ভালো লেগেছে। পোস্টটি কেমন লেগেছে তা জানাতে এবং কোথাও কোন সমস্যা হলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন।

আমন্ত্রন

## আপনি কী জানেন ওয়েবসাইট কী? ওয়েবসাইট কত প্রকার এবং কী কী? ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জানতে এই টিউনটি পড়ুন – ওয়েবসাইট কী? কত প্রকার? বিস্তারিত আলোচনা

## আপনার কী প্রোগ্রামিং নিয়ে ইনট্রেস্ট আছে? প্রোগ্রামিং কী জানতে চান? প্রোগ্রামিং কী শিখতে চান? তাহলে অবশ্যই এই টিউনটি পড়বেন –
প্রোগ্রাম কী? প্রোগ্রামিং কী? প্রোগ্রামার কে? প্রোগ্রামিং ভাষা!! কেন ও কিভাবে প্রোগ্রামিং শিখব? [মেগা টিউন]

The post ফ্রিতে ডাউনলোড করে নিন Yoast SEO প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস প্লাগিন v13.3 appeared first on Trickbd.com.

1 month ago (May 24, 2020) 21 Views
Report

About Author (646)

Administrator

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts


Contact Admin At Facebook