Home ›› Website Zone ›› হাজার হাজার টাকার ৫৪টি প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থীম ফ্রিতে ডাউনলোড করে নিন – অফিশিয়াল ভাবে!!!

হাজার হাজার টাকার ৫৪টি প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থীম ফ্রিতে ডাউনলোড করে নিন – অফিশিয়াল ভাবে!!!

-

আসসালামু আলাইকুম ভিউয়ার্স

আশাকরছি করছি আল্লাহ তায়ালার অশেষ রহমতে আপনারা সবাই ভাল আছেন আমিও আল্লাহতালার অশেষ রহমতে ভালো আছি এবং সুস্থ আছি আলহামদুলিল্লাহ।

আজকে আমি আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে হাজার হাজার টাকার প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থীম ফ্রিতে ডাউনলোড করবেন কোন রকম ঝামেলা ছাড়াই। এরকম মোট 54 টি থিম আপনি ফ্রিতে ডাউনলোড করতে পারবেন যেগুলো আপনাকে অনেক মোটা অংকের টাকা দিয়ে কিনতে হতো। কিন্তু আমার দেওয়া এই ওয়েবসাইটটি থেকে আপনি অফিশিয়াল ভাবে হাজার হাজার টাকার থিম ফিতে ব্যবহার করতে পারবেন আপনার ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট এর জন্য।

আমরা সকলেই জানি প্রিমিয়াম থিম কতটা এসইও ফ্রেন্ডলি হয় এবং কতটা আপডেট হয়। এই থিম গুলো সেইরকম জাস্ট এই প্রিমিয়াম থিম গুলো আপনারা ফ্রিতে ব্যবহার করতে পারবেন।

তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক কিভাবে আপনারা এই হাজার হাজার টাকা প্রিমিয়াম থিম ফ্রিতে ডাউনলোড করে ব্যবহার করবেন।

প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থীম ফ্রিতে ডাউনলোড করার উপায়:

প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থীম ফ্রিতে পাওয়ার জন্য আপনাকে গুগলে গিয়ে সার্চ করতে হবে my theme shop. তারপরে প্রথমেই যে ওয়েবসাইটটি আসবে সেটাতে ক্লিক করুন ওয়েবসাইটের ইন্টারফেস আসার পরে আপনাকে কি কি করতে হবে, কি কি স্টেপ ফলো করতে হবে তা নিচে স্ক্রিনশট আকারে দেওয়া আছে আশা করছি বুঝতে পারবেন। যদি বুঝতে না পারেন তাহলে কমেন্ট করুন বুঝিয়ে দেওয়ার চেষ্টা করব ইনশাল্লাহ।

থিম কিভাবে ওয়ার্ডপ্রেসে ইন্সটল করবো?

এটা অনেকটা সহজ প্রক্রিয়া হলেও যারা নতুন তারা অনেকেই পারেন না এর জন্য প্রথমে আপনাকে আপনার কাঙ্ক্ষিত থিমটি ডাউনলোড করে নিতে হবে। ডাউনলোড করার পর আপনাকে আপনার ওয়ার্ডপ্রেস ড্যাশবোর্ড এ গিয়ে থিম অপশন এ যেতে হবে থিম অপশনে গেলে দেখবেন উপরে অ্যাড নিউ নামে একটা অপশন আছে সেখানে ক্লিক করলে আপনাকে জিপ ফাইল আপলোড করতে বলবে। এখন আমি ওপরে যে সাইটের কথা বলেছি সেখান থেকে আপনি যেকোন প্রিমিয়াম থিম ডাউনলোড করলেই সেটা জিপ ফাইল ডাউনলোড হবে তাই সেই জিপ ফাইলটি যখন আপনি আপনার ওয়ার্ডপ্রেস ড্যাশবোর্ডে অপশনে গিয়ে আপলোড করবেন তখন সাথে সাথে থিমটি আপনার সাইটে একটিভ হয়ে যাবে। তারপর আপনি আপনার নিজের ইচ্ছামত থিম কাস্টমাইজ করে নিতে পারবেন।

থিম কাস্টমাইজ করে কি আপনার কাছে ঝামেলা মনে হয়?

যদি তাই হয়ে থাকে তাহলে আপনার জন্য সমাধান হচ্ছে এই ওয়েবসাইট থেকে প্রিমিয়াম থিম ফ্রিতে ডাউনলোড করে নেওয়া। এতে যখন আপনি থিম আপনার ওয়ার্ডপ্রেস এর জন্য অ্যাক্টিভ করবেন তখন সাথে সাথেই এটি ডেমোতে কনভার্ট হয়ে যাবে ফলে আপনাকে আর কষ্ট করে কাস্টমাইজ করতে হবেনা শুধু টাইটেল বা অন্যান্য লেখা চেঞ্জ করে দিলেই হবে।

আশা করছি পোস্টটি ভাল লেগেছে ভাল লাগলে অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধবের মাঝে শেয়ার করুন যাতে তারাও উপকৃত হতে পারে পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেজ। ইনশাল্লাহ আপনাদের সামনে পরবর্তী কোন টিউটোরিয়াল নিয়ে হাজির হব।

The post হাজার হাজার টাকার ৫৪টি প্রিমিয়াম ওয়ার্ডপ্রেস থীম ফ্রিতে ডাউনলোড করে নিন – অফিশিয়াল ভাবে!!! appeared first on Trickbd.com.

2 weeks ago (June 29, 2020) 9 Views
Report

About Author (674)

Administrator

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts


Contact Admin At Facebook